• ২০২৩ ফেব্রুয়ারী ০১, বুধবার, ১৪২৯ মাঘ ১৯
  • সর্বশেষ আপডেট : ১০:০১ পূর্বাহ্ন
  • বেটা ভার্সন
Logo
  • ২০২৩ ফেব্রুয়ারী ০১, বুধবার, ১৪২৯ মাঘ ১৯

মেসিদের আসা প্রায় চূড়ান্ত

  • প্রকাশিত ১:৪৮ পূর্বাহ্ন বুধবার, জানুয়ারী ১৮, ২০২৩
মেসিদের আসা প্রায় চূড়ান্ত
সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক

বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনাকে আনার তোড়জোড় চলছে। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) চাইছে লিওনেল মেসিদের ঢাকায় এনে ফিফা প্রীতি ম্যাচ খেলাতে। আপাতদৃষ্টিতে মেসিদের ঢাকায় আসা অনেকটাই নিশ্চিত বলে জানিয়েছেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।

সবকিছু ঠিক থাকলে জুনে ঢাকায় আসবে লিওনেল মেসির বিশ্বজয়ী আর্জেন্টিনা দল।

আর্জেন্টিনার ঢাকায় আসার বিষয়টা প্রায় চূড়ান্ত জানিয়ে কাজী সালাউদ্দিন সংবাদমাধ্যমকে বলেছেন, ‘আর্জেন্টিনার প্রস্তাবিত এই সফর চূড়ান্ত হয়ে এসেছে। এখন শুধু টার্মস অ্যান্ড কন্ডিশন নিয়ে আলোচনা চলছে। ওরা আমাদের জানিয়েছে যে জুনের ফিফা উইন্ডোতে আসতে চায়। টার্মস অ্যান্ড কন্ডিশনে সমস্যা না হলে জুনে ওরা আসবে বলাই যায়।’

আর্জেন্টিনা এলে খেলা হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে। কিন্তু সেই স্টেডিয়ামে চলছে সংস্কারকাজ। জুনের আগে সংস্কারকাজ শেষ হবে কিনা, সংশয় আছে।

তবে কাজী সালাউদ্দিন আশাবাদী কণ্ঠে বলেছেন, ‘বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামেই খেলা হবে। আমরা আজ জাতীয় ক্রীড়া পরিষদকে চিঠি দিয়েছি জরুরি ভিত্তিতে সব করে দিতে। তারা রাজি হয়েছে। স্টেডিয়াম ঠিকঠাক না হলে খেলাই তো হবে না।’

উল্লেখ্য, ২০১১ সালের ৬ সেপ্টেম্বর বাংলাদেশে আর্জেন্টিনা একটি প্রীতি ম্যাচ খেলেছিল। সেই ম্যাচে মেসিদের প্রতিপক্ষ ছিল নাইজেরিয়া। সেই ম্যাচে ৩-১ গোলে জয় পায় আকাশি সাদারা। এবার মেসিদের প্রতিপক্ষ কে, তা এখনও জানায়নি বাফুফে।


সর্বশেষ