• ২০২৩ ফেব্রুয়ারী ০১, বুধবার, ১৪২৯ মাঘ ১৯
  • সর্বশেষ আপডেট : ১০:০১ পূর্বাহ্ন
  • বেটা ভার্সন
Logo
  • ২০২৩ ফেব্রুয়ারী ০১, বুধবার, ১৪২৯ মাঘ ১৯

বিএনপির গণ-অবস্থান নিয়ে সতর্ক অবস্থানে পুলিশ

  • প্রকাশিত ১২:৪৬ অপরাহ্ন বুধবার, জানুয়ারী ১১, ২০২৩
বিএনপির গণ-অবস্থান নিয়ে সতর্ক অবস্থানে পুলিশ
সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক

বিএনপির গণ‌‌‌-অবস্থান বিষয়ে নয়াপল্টন দলীয় কার্যালয়সহ আশপাশের এলাকায় সতর্ক অবস্থানে আছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এ ছাড়া বিএনপির গণ-অবস্থানে আসা নেতাকর্মীদের ব্যাগ তল্লাশিসহ নিরাপত্তা জোরদার করেছে পুলিশ।

বুধবার (১১ জানুয়ারি) সকাল ৯টার পর থেকে নয়াপল্টন এলাকায় ঘুরে এমন চিত্র দেখা গেছে।

বিএনপির গণ‌‌‌-অবস্থান কর্মসূচি বেলা ১১টায় শুরু করার অনুমতি থাকলেও সকাল ৯টার আগ থেকেই দলটির নেতাকর্মীরা মিছিল নিয়ে নয়াপল্টন দলীয় কার্যালয়ের সামনে আসতে থাকেন।

ফকিরাপুল মোড়ে ঢাকা মহানগর পুলিশের লালবাগ বিভাগের উপকমিশনার (ডিসি) মেহেদী হাসানের নেতৃত্বে পুলিশের একটি টিম রাস্তায় মুখে ব্যারিকেড দিয়ে ব্যাগ চেক করছেন। আর কাকরাইল নাইটেঙ্গেল মোড়েও সতর্ক অবস্থানে আছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

বিএনপির পক্ষ থেকে স্বেচ্ছাসেবকদের বলতে শোনা গেছে, বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে রাস্তায় অবস্থান করতে বলা হচ্ছে। পলওয়েল সুপার মার্কেটের সামনের রাস্তা থেকে নেতাকর্মীদের সরে যেতে অনুরোধ করছেন। এ ছাড়া যান চলাচল স্বাভাবিক রাখতে বলা হচ্ছে।

এ বিষয়ে ডিএমপির মতিঝিল বিভাগের উপকমিশনার (ডিসি) হায়াতুল ইসলাম খান বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা যেকোনও ধরনের অপ্রীতিকর ঘটনা মোকাবিলা করতে প্রস্তুত আছেন।’

ডিসি আরও বলেন, ‘বিএনপিকে জনদুর্ভোগ সৃষ্টি না করে গণ-অবস্থান কর্মসূচি পালন করার শর্তে অনুমতি দেওয়া হয়েছে। আমরাও তাদের অনুরোধ করছি। তারা যেন রাস্তা বন্ধ না করে কর্মসূচি পালন করে।’


সর্বশেষ