• ২০২৩ ফেব্রুয়ারী ০১, বুধবার, ১৪২৯ মাঘ ১৯
  • সর্বশেষ আপডেট : ১০:০১ পূর্বাহ্ন
  • বেটা ভার্সন
Logo
  • ২০২৩ ফেব্রুয়ারী ০১, বুধবার, ১৪২৯ মাঘ ১৯

নতুন ক্লাবে যোগ দিতে সৌদি আরবে রোনালদো

  • প্রকাশিত ২:০৮ অপরাহ্ন মঙ্গলবার, জানুয়ারী ০৩, ২০২৩
নতুন ক্লাবে যোগ দিতে সৌদি আরবে রোনালদো
সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক

ইউরোপ ছেড়ে সৌদি আরবের ক্লাব আল নাসরের সঙ্গে ক্রিশ্চিয়ানো রোনালদোর চুক্তিবদ্ধ হওয়ার খবরটি চাউর হয় গত শুক্রবার। তিনদিন পর সোমবার রাতে ক্লাবে যোগ দিতে সৌদি আরবের রাজধানী রিয়াদে পা রেখেছেন সিআরসেভেন। রাষ্ট্র পরিচালিত গণমাধ্যম আল এখবারিয়া টিভি এই খবর জানিয়েছে। শহরের একটি বিলাসবহুল হোটেলে থাকবেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী।

ক্লাবের এক অফিসিয়াল জানান, ‘সহকারীদের একটি বড় দল সঙ্গে এনেছেন রোনালদো। তার সঙ্গে আছেন ব্যক্তিগত নিরাপত্তার লোকজন।’

গত শুক্রবার (৩০ ডিসেম্বর) রাতে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে রোনালদোকে দলে ভেড়ানোর আনুষ্ঠানিক ঘোষণা দেয় সৌদির ক্লাবটি। প্রায় দেড় মাস ক্লাববিহীন থাকার পর ৩৭ বছর বয়সী পর্তুগিজ মহাতারকা সৌদি ক্লাবের সাথে ২০২৫ সাল পর্যন্ত চুক্তিবদ্ধ হয়েছেন। তাকে নিতে ২০ কোটি ইউরোর বেশি খরচ করেছে আল নাসর। 

আজ রিয়াদে অবস্থিত ২৫ হাজার আসনের মরসুল পার্ক স্টেডিয়ামে রোনালদোর পরিচিতি অনুষ্ঠান আয়োজন করা হচ্ছে। গ্যালারিতে উপচেপড়া দর্শক থাকবে বলে কর্তৃপক্ষের আশা। 

নয়বারের সৌদি লিগ চ্যাম্পিয়ন আল নাসর। এক বিবৃতিতে আল-নাসরের প্রেসিডেন্ট মুসাল্লি আলমুয়াম্মার বলেছেন, 'ইতিহাস তৈরি হচ্ছে। এটা এমন একটা চুক্তি যা শুধু আমাদের ক্লাবকে আরও বড় সাফল্য অর্জনে অনুপ্রাণিতই করবে না; বরং আমাদের লিগ, আমাদের জাতি ও ভবিষ্যৎ প্রজন্মের ছেলে-মেয়েদের নিজেদের সেরা সংস্করণ হতেও অনুপ্রাণিত করবে। ক্রিশ্চিয়ানো রোনালদো, নতুন বাড়ি আল নাসরে আপনাকে স্বাগত।' 

এক বিবৃতিতে রোনালদো বলেছেন, ‘ভিন্ন একটি দেশে, নতুন একটি ফুটবল লিগে খেলার সুযোগ পেয়ে আমি খুবই উচ্ছ্বসিত। আল-নাসর সৌদি আরবে পুরুষ এবং নারী ফুটবলের উন্নয়নে যা করছে এবং তাদের দৃষ্টিভঙ্গি খুবই অনুপ্রেরণাদায়ক। বিশ্বকাপে সৌদি আরবের সাম্প্রতিক পারফরম্যান্স থেকে আমরা দেখতে পাচ্ছি যে এটি একটি বড় ফুটবল উচ্চাকাঙ্ক্ষার দেশ এবং তাদের সম্ভাবনা অনেক।’ 


সর্বশেষ